শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক, ফেন্সিডিল জব্দ

রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক, ফেন্সিডিল জব্দ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে হেরোইন-ইয়াবাসহ শাহ-আলম (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাকে নগরীর মতিহার থানাধিন জাহাজঘাট এলাকা থেকে আটক করে এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তার নিকট থেকে ২গ্রাম হেরোইন ও ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকককৃত শাহ-আলম ওই এলাকা আবুল কালামের ছেলে।

এসআই সাহাবুল জানায়, খদ্দেরের নিকট ইয়াবা বিক্রি করার সময় শাহ-আলমকে হাতেনাতে আটক করা হয়েছে। এ বিষয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আজ শনিবার বেলা ১২টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অপর এক অভিযানে ১০০ পিস ফেন্সিডিল জব্দ করেছে মহানগর ডিবি পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত ১০ টার দিকে নগরীর মতিহার থানাধিন জাহাজঘাট এলাকায় অভিযান চালিয়ে উক্ত ফেন্সিডিল জব্দ করে মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশের একটি দল। এ সময় মাদক চোরাকারবারীরা পালিয়ে যায় বলে জানা যায়। আজ শনিবার দুপুরে জব্দকৃত ফেন্সিডিল মামলা দায়ের পূর্বক মতিহার থানায় জমা দিয়েছে ডিবি পুলিশ।

মতিহার বার্তা ডট কম – ১১   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply